Header Ads

মুভি রিভিউঃ Bad Genius (2017)

মুভি রিভিউঃ Bad Genius (2017)

Movie name: Bad genius (2017)
Genre : Crime, Drama, Thriller
IMDB ratings: 8
Rotten Tometoes : 92%

বেশ কয়েকদিন ধরেই এই মুভিটা নিয়ে পোস্ট দেখতেছিলাম! অবশেষে আজ দেখেই পেল্লাম খারাপ প্রতিভা নামক এই থাই মুভিটা! আমি আমার মত করেই রিভিউ দেবার চেষ্ঠা করছি!

মুভির কাহিনী পরীক্ষায় নকল করা নিয়েই!তাই আগ্রহটা বেশিই ছিল! তবে নকল বলতেই আমাদের মাথায় যে ধরনের নকল চলে আসবে এটা মোটেও সেরকম নয়! এ অন্যরকম নকল যা কোন খারাপ শিক্ষার্থী করেনা। অবশ্য সেটা মুভির নামেই বুঝা যায়!

মুভির মেইন ক্যারেক্টার হল লীন! সহপাঠিরা তার নাম দিল গুরু লীন! লীনের মেধা অসাধারণ সেটা মুভির শুরুতেই আপনারা টের পেয়ে যাবেন! সে স্কুলের সেমিস্টার ফাইনালে অসাধারন টেকনিকের মাধ্যমে তার দুর্বল সহপাঠিদের সহায়তা করে থাকে! বিনিময়ে উপার্জন করে প্রচুর অর্থ! প্রথমে সে তার ক্লোজ ফ্রেন্ডকে সহায়তা করে ভাল স্কোর তুলে দেই! পরে সেটা জানাজানি হয়ে গেলে বাকি দুর্বল সহপাঠিরাও এসে জড়ো হয় তার কাছে বিনিময় প্রস্তাব করে অর্থের! এভাবেই গুরু লীনের নকল ব্যবসা শুরু! সব ভালভাবেই চলছিল! কিন্ত একসময় তার প্রতিদ্বন্দ্বী যার নাম ব্যাংক তাদের ধরিয়ে দেই! ফলে তার স্কলারশিপ এর স্বপ্নও বাতিল হয়ে যায়!

এরি মাঝে তাদের কাছে সিডনীর একটা ভার্সিটির স্কলারশিপের সুযোগ এসে হাজির হয়! যার মাধ্যমে সুযোগ রয়েছে প্রচুর অর্থ উপার্জনের! এই প্রতিষ্ঠানের এডমিশন টেস্ট সারা বিশ্বে একি টাইমে অনুষ্ঠিত হয়! ফলে টাইম জোনের সুযোগ কাজে লাগিয়ে গুরু লীন নকলের অন্যরকম একটা পরিকল্পনা করে যার মাধ্যমে আগের চেয়ে অনেক বেশি অর্থ পাওয়া যাবে! কোন এক কারণে তখন তাদের সাথে যোগ দেই তাদেরই শত্রু ব্যাংক!
নির্দিষ্ট দিনে লীন আর ব্যাংক যায় সিডনীতে পরীক্ষায় অংশ নিতে! বাকি গুলা থাইল্যান্ডেই থেকে যায়!
এরপর কি হবে?লীন কি পারবে তার টাস্ক সম্পন্ন করতে? পরীক্ষার মাঝে ব্যাংক শুয়োরটা আবার টাকার জন্যও পল্টিও মারতে চায়। যাই হোক পরীক্ষা চলাকালীন সময়গুলা অনেক বেশি থ্রিলিং ছিল! এক্কেরে লোম খাড়া হয়ে যাওয়ার মত!

শেষ পর্যন্ত তারা সফল হতে পারে কিনা কিংবা কি ঘটে সেটা মুভিতেই দেখুন! হ্যাপি ওয়াচিং...

লিখাটি ভালো লেগে থাকলে সোশ্যাল নেটওয়ার্কে এবং নিজের বন্ধুদের সাথে শেয়ার করুন। নিয়মিত এমন লিখা পেতে EduQuarks এর সাথেই থাকুন। যুক্ত হোন আমাদের ফেসবুক গ্রুপে এবং ফেসবুক পেইজে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

No comments: